সুয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত

উপজেলা আওয়ামী লীগের কমিটিকে কেন্দ্র করে ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ ডিসেম্বর) বিকাল ৪টায় সুয়াপুর হাইস্কুল মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ঢাকা-২০ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমেদ এমপি।

সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন কে সভাপতি এবং বাবু বিজয় চন্দ্র সাহা কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এসময় উপস্থিত সকল নেতাকর্মীরা নব-নির্বাচিত সুয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের কান্ডারী দু’জনকে ফুলেল শুভেচ্ছা জানান।

সম্মেলনের প্রধান অতিথি তার বক্তব্যে জানান, ধামরাইকে নতুন আঙ্গিকে রুপ দেয়ার জন্য স্বচ্ছ ও ত্যাগীদের দিয়ে কমিটি হচ্ছে। তাই ধামরাইয়ে এবার নেতা তৈরীতে আর ভুল করতে চাইনা। যাদের সাথে জনগনের হৃদয়ের সম্পর্ক, আত্মার সম্পর্ক, তাদেরকেই আমরা নেতৃত্বে আনবো।

সুয়াপুর ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সোহরাব হোসেনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত সম্মেলনে আরো ছিলেন-উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুম খান, এ্যাডঃ আবুল কাশেম রতন, ধামরাই উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মোহাদ্দেস হোসেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, পৌর মেয়র গোলাম কবির মোল্লা, উপদেষ্টা মন্ডলির সদস্য বিল্লাল হোসেন, আওয়ামী লীগ নেতা শামছুর রহমান, ছাত্রলীগ নেতা মাহফুজুল হক শাহীন প্রমূখ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর