ময়মনসিংহে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি ও সেচ্ছাচারিতার অভিযোগে সংবাদ সম্মেলন

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী উজ্জলের বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি ও সেচ্ছাচারিতার অভিযোগ করেছেন ইউপি সদস্যরা।

সোমবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ৮জন ইউপি সদস্য। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউপি সদস্য রেজাউর রহমান নিরব।

লিখিত বক্তব্যে বলা হয়, কানিহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হওয়ায় তার ক্ষমতার দাপটে ইউপি সদস্য এমনকি জনসাধারণ কথা বলতে সাহস করেননা। নিজের ইচ্ছা মতো সকল প্রকল্প গ্রহণ করে তার সহযোগী ৪ জন ইউপি সদস্যদের নিয়ে প্রকল্প কমিটি। কিন্তু কোন কাজ না করেই প্রকল্পের টাকা আত্মসাৎ করার অভিযোগ করেছেন ইউপি সদস্যরা।

জন্মমৃত্যু নিবন্ধন ফি বাবদ সরকার নির্ধারিত ফি ছাড়াও অতিরিক্ত অর্থ আদায়, ভূযা প্রকল্পের নাম করে টাকা উত্তোলন, সংরক্ষিত মহিলা সদস্য ফাতেমা খাতুনের স্বাক্ষর জাল করে রেজুলেশন তৈরি, এল.জি.এস.পি.-৩ প্রকল্পের আওতায় বরাদ্ধকৃত অর্থ আত্মসাৎ, ইউপি সদস্যদের প্রায় ৩০ মাসের বেশি বেতন ভাতা বকেয়া এবং কাবিখা, টিআর, অতি দরিদ্রদের জন্য কর্মসূচীতে অনিয়ম ও অর্থ আত্মসাতের নানা অভিযোগ করেন চেয়ারম্যান আশরাফ আলী উজ্জলের বিরুদ্ধে।

এ সময় ইউপি সদস্য আহাম্মদ আলী ভুলু, আবুল কালাম, হারুন অর রশিদ, রেজাউর রহমান নিরব ও সংরক্ষিত সদস্য ফাতেমা খাতুন উপস্থিত ছিলেন।

 

বার্তা বাজার/এম.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর