নিউইয়র্কে ঢালিউড তারকাদের কণ্ঠে বাংলাদেশ

তার হাতে ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ডস তুলে দেওয়া হয়। কানাডার নাগরিক ভারতীয় বংশোদ্ভূত এই বলিউড সুন্দরী বলেন, বাংলাদেশিদের অনুষ্ঠানে পারফর্ম করতে পেরে তিনি ভীষণ খুশি।

এর আগে অনুষ্ঠানের শুরুতে মঞ্চে আসেন তিন তারকা। জাহিদ হাসান, সাজু খাদেম ও আরফান আহমেদ।তাদের রঙ্গরসের উপস্থাপন দর্শকদের আনন্দ দেয়। কিন্তু হাসি-ঠাট্টার মাঝেও তাদের কণ্ঠে ঘুরে-ফিরে এসেছে একটাই প্রতিধ্বনি, বাংলাদেশ ও প্রবাসীদের জয়গান।

এরপর রিজিয়া পারভীন গেয়ে ওঠেন মা মাটি ও দেশের গান। পরে অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়াও মঞ্চে এলেন বাংলাদেশের গান নিয়ে।

তারকাদের পারফরম্যান্সের মাঝেই তাদের হাতে তুলে দেওয়া হলো অ্যাওয়ার্ড। সঙ্গীত শিল্পী তাহসান, রিজিয়া পারভীন, অভিনয়শিল্পী জাহিদ হাসান, সজল, মিশা সওদাগর, সাজু খাদেম, আরফান আহমেদ, মেহের আফরোজ শাওন, নাদিয়া আহমেদ ও শিরিন শিলা, মিস বাংলাদেশ নিশাত সাওলা, মডেল পিয়া বিপাশা এবং উপস্থাপিকা পায়েল পেলেন পুরস্কার। পেলেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও টকশো উপস্থাপক নাভেদ মাহমুদও।

পুরস্কার নিতে এসে মঞ্চে গাইলেন শাওন। স্মৃতিচারণ করলেন নিউইয়র্ক শহরের। বললেন, এ শহর ভালবাসার শহর। প্রিয় মানুষ হুমায়ূন আহমেদকে নিয়ে এখানেই তার শেষ দিনগুলো কেটেছে।

এরপর ১৮তম ঢালিউড অ্যাওয়ার্ডসে আজীবন সম্মাননা নিতে মঞ্চে এলেন সংসদ সদস্য নাট্যব্যক্তিত্ব সুবর্ণা মুস্তাফা। তিনি প্রবাসীদের উদ্দেশে বক্তব্য রাখেন। বলেন, আকাশ-সংস্কৃতির যুগে কোনো কিছু বেঁধে রাখা যাবে না। তবে যেকোনো উপায়ে বাংলা সংস্কৃতিকে সমুন্নত রাখতে হবে আমাদেরই। এজন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানের আয়োজক শোটাইম মিউজিক এন্ড প্লে’র কর্ণধার আলমগীর খান আলম ঢালিউড আওয়ার্ডস নিয়ে তার পরিকল্পনার কথা বলেন। তিনি জানান, আগামী বছর এই অনুষ্ঠান হবে দুবাইতে।

ঢালিউড মঞ্চে এছাড়াও পারফর্ম করেন অভিনয়শিল্পী সজল, পিয়া বিপাসা, শিরিন শিলা, নাদিয়া, সাজু খাদেম এবং সঙ্গীত পরিবেশন করেন তাহসান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর