২৫, জুন, ২০১৮, সোমবার | | ১১ শাওয়াল ১৪৩৯

চেন্নাইকে বেকায়দায় ফেলতে সাকিবদের কৌশলী একাদশ

আপডেট: মে ১৩, ২০১৮

চেন্নাইকে বেকায়দায় ফেলতে সাকিবদের কৌশলী একাদশ

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পয়েন্ট টেবিল লক্ষ্য করলেই বুঝা যাবে কতটা ছন্দে কেন উইলিয়ামসন নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দরাবাদ। অথচ বল টেম্পারিংয়ের ঘটনায় অজি তারকা ডেভিড ওয়ার্নারের বাদ পড়ার পর অনেকেই বলেছিল, ‘আহারে দলটি বড়ই অভাগা, কিছুই করতে পারবে না।’ আর যদি ভালো করেও তবে প্লে-অফের আগেই ছিটকে পড়বে।

অথচ সময়ের সঙ্গে পাল্লা দিয়ে চলমান আসরে সবচেয়ে ক্ষমতাধর ও শক্তিসম্পন্ন দল হায়দরাবাদ। এমনকি তাদের ধারে কাছে নেই পাঞ্জাব-বেঙ্গালুরু মতো তারকা সম্মৃদ্ধ হট ফেভারিট টিমগুলো। চেন্নাই ১৪ পয়েন্ট নিয়ে হায়দরাবাদ থেকে চার পয়েন্ট পিছিয়ে। আর পাঞ্চাব ১২ পয়েন্ট নিয়ে তিনে।

তবে রোববার (১৩ মে) নিজেদের পয়েন্ট কুড়ির ঘরে পৌঁছে নেয়ার মিশনে চেন্নাইয়ের বিপক্ষে নামছে অরেঞ্জ আর্মিরা।পুনেতে বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটি শুরুর আগে জেনে নিন হায়দরাবাদের খুঁটিনাটি বিষয়াদি।

আজো মধ্যমনি হয়ে থাকবেন টাইগার সাকিব।
অধিনায়ক-কেন উইলিয়ামসন

পয়েন্ট টেবিল-০১

হেড টু হেড
ম্যাচ-০৭
চেন্নাই সুপার কিংস-০৫
সানরাইজার্স হায়দরাবাদ-০২

পরিবর্তন
সম্ভবনা নেই। অপরিবর্তীত একাদশ নিয়েই মাঠে নামবে হায়দরাবাদ।

সম্ভাব্য পারফর্মার-সাকিব আল হাসান। হায়দরবাদের গত দুই ম্যাচে ব্যাটে বলে অনন্য ছিলেন বাংলাদেশি এই অলরাউন্ডার। নিজেদের ১০ম ম্যাচে ব্যাট হাতে ৩৫ রান অর্জনসহ বল হাতে তুলেছেন দুটি উইকেট। এর পরের ম্যাচে তুলেছেন দুই উইকেট। তবে ব্যাটিংয়ের সুযোগ পাননি। তাই আজকের ম্যাচেও নিজেকে ফুটিয়ে তোলার সম্ভবনা রয়েছে হায়দরাবাদের।

বিদেশি কোটায় চার প্লেয়ার
হেলস, কেন উইলিয়ামসন, সাকিব ও রশিদ খান।

কেনের যোগ্য নের্তৃত্বে এগিয়ে যাচ্ছে হায়দরাবাদ।
পজিশন: টপ অর্ডার-ধাওয়ান-হেলস ও উইলিয়ামসন। মিডল-পাণ্ডে-সাকিব-পাঠান ও গোস্বামী। লোয়ার অর্ডার-রশিদ-ভুবনেশ্বর কুমার-কাউল ও সন্দ্বীপ শর্মা।

সম্ভাব্য একাদশ: শিখর ধাওয়ান, এলেক্স হেলস, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনীষ পাণ্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, গোস্বামী (উইকেটরক্ষক), রশিদ খান, ভুবনেশ্বর কুমার, কাউল, সন্দীপ শর্মা।

দেখাবে যেসব চ্যানেল: স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন।