লোহাগাড়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত প্রার্থীদের শপথ গ্রহণ

লোহাগাড়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেছেন। এ সময় নবনির্বাচিত ভাইসচেয়ারম্যান এম. ইব্রহিম কবির ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতারও শপথ গ্রহণ করেন।

বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনকে শপথবাক্য পাঠ করান।

আজ ৯ এপ্রিল মঙ্গলবার সকাল ১১ টায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয় সম্মেলন কক্ষে শপথ গ্রহন অনুষ্টান সম্পন্ন হয়। এসময় সরকারের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে শুভেচ্ছা বিনিময়কালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেছেন, এই শপথ গ্রহণের মধ্য দিয়ে আপনারা দেশ ও জনগণের কাছে দায়বদ্ধ। জনগণের কল্যাণে কাজ করে যাবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। এই উন্নয়নের রোল মডেলে নিজেকে সম্পৃক্ত করে নিজ এলাকাকে এগিয়ে নিয়ে যাবেন।

নব-নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল লোহাগাড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জনগণের দেওয়া পবিত্র দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করব। এলাকার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যাব। একটি আড়ম্বর শপথ গ্রহণ অনুষ্টান আয়োজন করার জন্য বিভাগীয় কমিশনারকে ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, গত ৩১ মার্চ লোহাগাড়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্টিত হয়। গত ৩ এপ্রিল বাংলদেশ নির্বাচন কমিশন গেজেট প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর