পরকীয়া করছেন নাসিরের সেই ‘সুবাহ’!

বছরের শুরুর দিকে নাসির হোসেন ও হুমায়রা সুবাহকে নিয়ে কি তোলপারটাই না হলো! ক্রীড়াঙ্গন থেকে শুরু করে শোবিজেও বছরজুড়ে তাকে নিয়ে ছিলো নানা আলোচনা-সমালোচনা। অবশ্য অনেকদিন ধরেই তাদের নিয়ে আলোচনা কমে গেছে। নাসির ও সুবাহ দুজনেই নিজেদের মতো আলাদা পথে চলে গেছেন। তবে ফের শিরোনামে সুবাহ। গণমাধ্যমের সূত্রানুযায়ী, বিবাহিত এক ক্রিকেটারের সঙ্গে পরকীয়া করছেন তিনি!

নতুন নাম আসা সেই ক্রিকেটারের নাম শাহাদাত হেসেন রাজিব। মাঠের ক্রিকেটের চেয়ে বাইরের বিতর্কেই অবশ্য তিনি বেশি পরিচিত। দিন কয়েক আগে ঘরোয়া ক্রিকেটে নিজ দলের খেলোয়াড়কে মারধর করে নিষিদ্ধ হয়েছেন তিনি। এর আগে গৃহকর্মী নির্যাতনের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে, যার জেরে নিষেধাজ্ঞা দেয়া হয়েছিলো ২০১৬ সালে। বিষয়টি সে সময় আদালত পর্যন্ত গড়ায়। মূলত শাহাদাতের ফেসবুক ঘেঁটেই মিলেছে অবাক করার মতো কিছু চিত্র।

ব্যাট-বলে খুব একটা আলো ছড়াতে পারেননি শাহাদাত। ক্যারিয়ারের শুরুতে ঝলক দেখিয়েছেন ঠিকই। কিন্তু নিভতে দেরি হয়নি। ক্রিকেট মাঠে নিয়মিত দেখা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় তিনি। নিয়মিতই ছবি আপলোড করতেন। তার ছবি দেখে অনেকে বলতেই পারেন, শাহাদাত তো ক্রিকেট ছেড়ে মডেলিংয়েও করতে পারে। হয়তো চোখ আটকে যাবে আপনার আমারও। ঠিক তেমনি হয়েছে সুবাহ’র ক্ষেত্রেও। শাহাদাতকে বোধ হয় নিয়মিতই অনুসরণ করতেন। তার সিংহভাগ ছবিতেই দেখা যায়, সুবাহ লাভ রিএক্ট দিয়ে ভরিয়ে রেখেছেন।

একটা উদাহরণ দিলে বিষয়টা আরও স্পষ্ট হবে। গত ৬ নভেম্বর একটা ছবি আপলোড করেন শাহাদাত। এই প্রতিবেদন লেখা অবধি যেখানে ১২১ লাইকের সঙ্গে ১৯টি লাভ রিঅ্যাক্ট পড়ে। সেই ১৯ জনের একজন সুবাহ। নাসিরের সঙ্গে ছাড়াছাড়ির পর এভাবেই নীরবে নিভৃতে চলছে সুবাহর শাহাদাত-প্রেম।

এ দিকে সুবাহ-নাসিরের বিচ্ছেদ হয়েছে অনেক দিন হলো। যদিও এ নিয়ে খুব একটা কথা বলেননি ক্রিকেটার নাসির হোসেন। তবে সুবাহ বেশ কিছুদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছিলেন সক্রিয়।

ওই পাঠ চুকিয়ে দু’জনের পথ এখন যেন পুরোই ভিন্ন। সিনেমা নিয়ে ব্যস্ত সুবাহ। আর নাসির জাতীয় দলের বাহিরে থাকলেও ব্যাট-বল ছাড়েননি। সেই সাথে অবশ্য নতুন প্রেমেও মজেছেন তিনি! তবে এবার কোনো নারী নয়, গাড়ির প্রেমে। প্রায় কোটি টাকা দিয়ে কিনেছেন বিএমডব্লিউ। তা নিয়ে দিব্যি সময় কাটছে নাসিরের।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর