রণবীরের দ্বিতীয় বউ দীপিকা, ‘সতীন’ নিয়ে সংসার?

শিরোনাম পড়ে মুখ হাঁ হয়ে গেল? আরো ঘটনা আছে। আগের বিয়ে লুকিয়ে নাকি দীপিকা পাড়ুকোনকে বিয়ে করেছেন রণবীর? বলিপাড়া যে তেমনটাই বলছে। আর বলিপাড়াকে এমন খবর জানিয়েছেন খোদ অর্জুন কাপুর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন বলেছেন, রণবীরের দুটো বিয়ে। ‘সতীন’ নিয়ে ঘর করতে হচ্ছে দীপিকা পাড়ুকোনকে! এক অভিনেতা সম্বন্ধে আরেক অভিনেতার এই কথা ফেলতেও পারছে না কেউ। আবার মেনে নিতেও কষ্ট হচ্ছে অনুরাগীদের।

কারণ, বিয়ের এক বছর পূর্ণ হতেই মন্দিরে গিয়ে ঈশ্বরের আশীর্বাদ কামনা করেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনুরাগীরাও খুশি ছিলো তাদের সেই ছবি দেখে। তারপরে যদি একথা কানে আসে তাহলে সেটি মেনে নেয়া কষ্টের।

অর্জুন কাপুর এরপরেই খোলসা করেছেন পুরা ঘটনাটি। জানিয়েছেন, রণবীরের গান খুব পছন্দর। বিয়ের আগেও যেমন পছন্দ ছিলো ঠিক বিয়ের পরেও একই রকমের পছন্দের তালিকায় রয়েছে। তাই যেই রণবীরকে গান পাঠায় না কেনো তাকে লম্বা মেসেজের মাধ্যমে ধন্যবাদ দেয় এবং কাছে পেলে গালে আদরও করে। সুতরাং, তার (গান) থেকে বড় সতীন দীপিকার আর কে আছে?

এদিকে, অর্জুন জানান, পানিপথ-এর ট্রেলার রিলিজ হতেই উত্তেজনায়-আনন্দে ফেটে পড়েছিলেন রণবীর। আর তিনিও রণবীরের আগামী ছবি ‘৮৩’ দেখার জন্য মুখিয়ে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর