ধামরাইয়ে পিকনিকের বাস ও কাভার্ড ভ্যান মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০

ঢাকার অদূরে ধামরাইয়ে পিকনিকের বাস ও কাভার্ড ভ্যান এর মুখোমুখি সংঘর্ষে ৩০ শিক্ষার্থী আহত হয়েছে।
মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত কারও নাম পরিচয় পাওয়া যায়নি তবে আহত সবাই মানিকগঞ্জ পাটগ্রাম অনাথ বন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। তারা বার্ষিক বনভোজনে ধামরাইয়ের আলাদিনস্ পার্কে যাচ্ছিল বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় কাভার্ড ভ্যান আটক করেছে পুলিশ।

এদিকে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, হরিরামপুর মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ভিলেজ লাইন বাস শ্রীরামপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসময় বাসের ভিতরে থাকা ৩০ শিক্ষার্থী আহত হয়।

গোলড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল লতিফ জানান, ‘আমরা সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করি।এ ঘটনায় ৩০ জন আহত হয়েছে। তবে এ ঘটনায় কেউ নিহত হয়নি। ঘাতক কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর