দুই দেহরক্ষীকে হারিয়ে ছাত্রলীগ সম্পাদকের আবেগঘন স্ট্যাটাস

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগ নেতার দুই দেহরক্ষী নিহত হয়েছেন। নিহতরা হলেন, মামুনুল ইসলাম দ্বীপ (২৫) ও সাইফুল ইসলাম (৩৮)।

শুক্রবার গভীর রাতে সাতক্ষীরা শহরের কাছে কামালনগরের বাইপাস সড়কের ধার থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে দুইটি ওয়ান শুটার গান, চারটি গুলি, দুটি চাকু, একটি নম্বরবিহীন মোটরসাইকেলও উদ্ধার করেছে পুলিশ।

নিহত দ্বীপ সাতক্ষীরা শহরের মুনজিতপুররা ময়নুল ইসলামের ছেলে ও সাইফুল ইসলাম কালিগঞ্জের ইজরপুর গ্রামের আবদুস সবুর সরদারের ছেলে। তারা দুজনই ছাত্রলীগকর্মী। নিহতরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দেহরক্ষী হিসাবে পরিচিত।

তবে পুলিশের দাবি, নিহত দ্বীপ আজাদ ও সাইফুল ইসলাম সন্ত্রাসী ছিল। তাদের গ্রেফতার করা হয়েছিল। বিকাশ কর্মীর ২৬ লাখ টাকা ছিনতাই মামলার আসামিও ছিলেন তারা।

এদিকে দুই দেহরক্ষীকে হারিয়ে আজ সকাল ৮ টার দিকে ফেসবুকে এক আবেগঘন স্টাটাস দিয়েছেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদিক।

ফেসবুকে একটি মটরসাইকেল মহড়া ও আর একটি ছাত্রলীগ সাধারণ সম্পাদকের সাথে ওই সন্ত্রাসীদের একসাথে বসে থাকার ছবি দিয়ে সাদেকুর রহমান নামের ওই ফেসবুক আইডিতে তিনি লিখেছেন, “ভাই তোদেরকে এভাবে হারায়ে ফেলব তা কখনো বুঝতে পারিনি। পারলে মাফ করে দিস। দুয়া করি আল্লাহ তোদের বেহেস্তবাসী করুন।”

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর