৪র্থ শ্রেণির এক ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগে দুই কিশোরকে আটক

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগে দুই কিশোরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ধর্ষণের অভিযোগে দুই কিশোর ধর্ষককে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার যাত্রাপুর গ্রামের স্বপন দেবনাথের ছেলে পার্থ দেবনাথ (১৫) ও একই গ্রামের নরেন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণ দেবনাথ (১৭)।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার রাতে ওই ছাত্রী তার দাদীর সঙ্গে গ্রামের নাথ মন্দিরে রাস লিলা অনুষ্ঠান দেখতে যায়। অনুষ্ঠান দেখার এক ফাঁকে ওই শিক্ষার্থীকে পাশের বাড়ির পার্থ দেবনাথ ও স্বর্ণ দেবনাথ খেলার ছলে কৌশলে পার্থ দেবনাথদের অতিথি থাকার ঘরে নিয়ে গিয়ে প্রথমে পার্থ দেবনাথ ও পরে স্বর্ণ দেবনাথ ধর্ষণ করে। বিষয়টি কারো কাছে প্রকাশ করলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ওই মেয়েটিকে আবার মন্দিরে রেখে যায়।

অনুষ্ঠান শেষ হওয়ার আগেই মেয়েটি বাড়ি ফিরে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলা, সমবয়সীদের খেলাধুলা বন্ধ করে দেয়। এতে পরিবারের লোকজনের সন্দেহ হলে বৃহস্পতিবার দুপুরে তার মা কথা না বলার কারণ জানতে চাইলে ওই শিক্ষার্থী ধর্ষণের কথাটি স্বীকার করে। পরে মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে মুরাদনগর থানায় একটি মামলা করলে পুলিশ ওই রাতেই অভিযুক্ত দুইজনকে আটক করে।

বার্তাবাজার/এইচ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর