কর্তব্যরত চিকিৎসককে পেটালেন রোগীর বাবা!

জরুরি বিভাগে দায়িত্বরত উপ সহকারী মেডিকেল অফিসার ডাক্তার দেলোয়ার হোসেনকে ৯ এপ্রিল মঙ্গলবার সকালে বেধরক মারধর করেছে আগত এক রোগীর পিতা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী পৌরশহরের কাচারিপাড়া মহল্লার জাহাঙ্গীর আলম নামে জনৈক ব্যক্তি তার শিশু সন্তানকে মাথা ফাটা অবস্থায় সকাল ৮.১২ মিনিটে জরুরি বিভাগে নিয়ে আসে। এসময় কর্তব্যরত উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাক্তার দেলোয়ার হোসেন জরুরি বিভাগে উপস্থিত ছিলনা।

বেশ কিছুক্ষন পর মেডিকেল অফিসার দেলোয়ার জরুরি বিভাগে আসার সাথে সাথে একটি টুল হাতে নিয়ে জাহাঙ্গীর তাকে এলোপাথারি মারধোর শুরু করে। এতে ডাক্তার দেলোয়ার আহত হয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে হাসপাতালের কর্তব্যরত সকল ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীরা দলবদ্ধভাবে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃপক্ষকে অবহিত করে।

আহত উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাক্তার দেলোয়ার হোসেনের সাথে কথা হলে তিনি জানান, “আমি গতকাল রাত সাড়ে তিনটা পর্যন্ত হাসপাতালে কর্মরত ছিলাম, তভুও আমি আজ অফিসে এসেছি”।

তবে সকালে আমি বাহিরে চা খাইতে যাই ঠিক সেই ফাঁকে একজন আহত রোগী আসে আমি বুঝতে পারি নাই। খবর পেয়ে আমি দ্রুত জরুরি বিভাগে যাওয়ার সময় ওই রোগীর পিতা আমাকে টুল দিয়ে বেধরক মারধোর শুরু করে।

এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবীতে নালিতাবাড়ী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মো: জাহিদ হাসান সকল কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন। আহত উপ সহকারী মেডিকেল অফিসার ডাক্তার দেলোয়ার ও হাসপাতালের কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারী ইউএনও অফিসকে অবহিত করে ফিরছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর