আজ সোমবার বিকাল ৩:৪৩, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ঠা মুহাররম, ১৪৩৯ হিজরী

বিরাট কোহলিকে কুকুর, বিড়ালের সাথে তুলনা করলো অস্ট্রেলিয়ার মিডিয়া

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১২, ২০১৭ , ১২:৩৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তাকে কুকুর, বিড়ালের সাথে তুলনা করলো অস্ট্রেলিয়ার মিডিয়া। একটি পোলের মাধ্যমে সপ্তাহের সেরা পশু বেছে নিতে বলেছে সেদেশের সংবাদমাধ্যম। বিকল্প হিসাবে কুকুর, বেড়াল এবং পাণ্ডার সঙ্গে কোহলিকেও রাখা হয়েছে। শুধু তাই নয় ক্রিকেট ইতিহাসে অর্জুনা রানাতুঙ্গের পর কোহলিকে সবচয়ে খারাপ অধিনায়কের আখ্যা দিয়েছে অসি সংবাদমাধ্যম।

অভদ্রতার সব মাত্রা ছাড়িয়ে গিয়েছে অস্ট্রেলিয়া মিডিয়া। ডিআরএস বিতর্কের রেশ টেনে বিরাট কোহলিকে পশুদের সঙ্গে তুলনা করে ফেলল অসি সংবাদমাধ্যম। একটি পোলের মাধ্যমে সপ্তাহের সেরা পশু বেছে নিতে বলেছে সেদেশের মিডিয়া। বিকল্প হিসাবে পান্ডা, কুকুর, বেড়াল এবং কোহলিকে রাখা হয়েছে। এঁদের চারজনের মধ্যে অস্ট্রেলিয়ার মানুষকে সেরা পশু বেছে নিতে বলেছে অসি মিডিয়া।

পুণে টেস্টে ডিআরএস বিতর্ক নিয়ে ক্রমশই তিক্ততা বাড়ছিল দুদলের মধ্যে। ঠিক সেই সময় মনমালিণ্য মিটিয়ে ফেলার জন্য এগিয়ে আসে বিসিসিআই। স্মিথ আর হ্যান্ডসকম্বের বিরুদ্ধে করা অভিযোগ প্রত্যাহার করে নিয়েছিল বোর্ড।

এমনকি ঠিক হয় কোহলি আর স্মিথ নিজেদের মধ্যে আলোচনা করে সবকিছু মিটিয়ে নেবেন। যখন মনে হচ্ছিল রাঁচি টেস্টের আগে দুদলের সম্পর্ক ঠিক হয়ে যাবে ঠিক তখনই জঘন্য এই কাণ্ড করে বসল অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম। বিদেশিদের মানসিকতা যে কতটা নিম্নমানের হতে পারে সেটা অসি মিডিয়ার এই কীর্তির পরই স্পষ্ট।