বাঁশঝোপে আড়াই বছরের শিশুকে ধর্ষণ

ফরিদপুরে আড়াই বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে। গত সোমবার বিকেল সাড়ে চারটার দিকে ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের একটি গ্রামের বাঁশঝোপে এ ঘটনা ঘটে।

মারাত্মক অসুস্থ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মহিলা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ওই শিশুর পরিবার এবং এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার বিকেলে ওই শিশুটি একটি বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। ওই সময় একই গ্রামের মিন্টু শেখ (১৯) নামের এক তরুণ শিশুটিতে ফুসলিয়ে স্কুলের পাশে একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে মিন্টু পালিয়ে যায়। মিন্টু পেশায় একজন ইজিবাইক চালক।

পরে এলাকাবাসীর সহায়তায় শিশুটিকে উদ্ধার করে সোমবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের লেবার ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
মেডিকেল হাসপাতালের ওয়ার্ড মাস্টার সাখাওয়াত মোস্তফা জানান, শিশুটি যৌন নির্যাতনের শিকার হয়েছে। চিকিৎসক তাকে দেখার পর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থনান্তর করা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অম্বিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ চৌধুরী বলেন, এ ব্যাপারে মিন্টুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ওই শিশুটির পরিবারের সদস্যদের পরামর্শ দেওয়া হয়েছে।

ওই এলাকার বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, এলাকার একটি মহল মিন্টুকে পাগল বলে প্রচার করে শিশু ধর্ষণের এ ঘটনাকে ভিন্নখাতে নেওয়ার পাঁয়তারা করছে। তারা বলেন, মিন্টু পাগল নয়, সে একজন ইজিবাইক চালক এবং মানসিক ভাবে সুস্থ তবে সে বখাটে প্রকৃতির ছেলে।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলে, এ ঘটনায় মঙ্গলবার দুপুর পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেনি। তিনি বলেন, শিশুটিকে ওসিসিতে স্থানান্তর করা হলে ওসিসি কর্তৃপক্ষ এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় জানাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর