কক্সবাজার থেকে কুরিয়ারে ইয়াবা চালান

কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান রাজশাহী এসেছে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে। তবে মাদক কারবারিরা ইয়াবাগুলো নিয়ে চলে যাওয়ার আগেই র‌্যাবের হাতে ধরা পড়েছে। তাদের কাছ থেকে র‌্যাব ১৯ হাজার ৫১০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

এ ঘটনায় গ্রেপ্তার দুজন হলেন মো. আপেল (২৯) ও তার ছোট ভাই রাসেল মিয়া (২৮)। তারা জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জি গ্রামের কাশেম আলীর ছেলে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকা থেকে তাদের র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল আটক করে।

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, কক্সবাজার থেকে ১০৬ পিস সাবানের সঙ্গে ইয়াবার চালানটি একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে রাজশাহী পাঠানো হয়। রাসেল ও আপেল মঙ্গলবার সকালে কুরিয়ারটি সংগ্রহ করে জয়পুরহাট যাচ্ছিলেন। এ সময় বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

এ ঘটনায় রাসেল ও আপেলের বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে বলেও জানান র‌্যাবের কর্মকর্তা মেজর শিবলী মোস্তফা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর