বিগ ব্যাশে আন্দ্রে রাসেল পাচ্ছেন বড় অঙ্কের টাকা

চলমান আইপিএলে অবিশ্বাস্য ফর্মে আছেন আন্দ্রে রাসেল। তবু তাকে ধরে রাখতে আগ্রহী নয় অস্ট্রেলিয়ার জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশের দল সিডনি থান্ডার্স। ওয়েস্ট ইন্ডিজ তারকা অলরাউন্ডারকে ছেড়ে দিতে প্রস্তুত তারা।এ খবর চাউর হওয়ার সঙ্গে সঙ্গে রাসেলকে নিয়ে টানাটানি শুরু হয়ে গেছে। বিগ ব্যাশের বাকি দলগুলো তাকে পেতে মরিয়া হয়ে পড়েছে। যে যার মতো করে দেনদরবার চালাচ্ছে। সোনার ডিম পাড়া রাজহাঁসকে ডেরায় ভেড়াতে জোরপ্রচেষ্টা চালাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

২০১৫-১৬ মৌসুমে সিডনিকে শিরোপা জেতাতে অসামান্য অবদান রাখেন রাসেল। পরের বছরও দলটির হয়ে পাঁচ ম্যাচ খেলেন তিনি। তবে গেল দুই মৌসুম বিগ ব্যাশ খেলেননি ক্যারিবীয় অলরাউন্ডার।

আগামী টুর্নামেন্টের জন্য নতুন করে দুই বিদেশি ক্রিকেটারের খোঁজ করছে সিডনি। গেল আসরে জো রুট ও জস বাটলার ছিলেন দলটির দুই বিদেশি রিক্রুট। আসছে বিগ ব্যাশ চলাকালীন ইংল্যান্ড দলের দক্ষিণ আফ্রিকা সফর থাকায় তাদের সার্ভিস পাবে না দলটি। চলতি আইপিএলে ব্যস্ত থাকা ফ্র্যাঞ্চাইজিটির কোচ শেন বন্ড ও কাপ্তান শেন ওয়াটসন তাই আগামী বিগ ব্যাশের জন্য দুই ইংলিশম্যানের বদলির খোঁজ করছেন।

এরই মধ্যে রাসেল অস্ট্রেলীয় লিগের বাকি দলগুলোর জন্য আকর্ষণের পাত্রে পরিণত হয়েছেন। বিগ ব্যাশের বাকি দলগুলো যেকোনো মূল্যে তাকে পেতে চাইছে। চাওয়াটাও স্বাভাবিক। আইপিএলে এখন পর্যন্ত চার ইনিংসে ব্যাট করে রান করেছেন ৪৯*, ৪৮, ৬২ ও ৪৮*। প্রতিটি ইনিংসেই তার স্ট্রাইক রেট ছিল দুইশ’র ওপর।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর