ঢাকায় পৌঁছেছে ফায়ারম্যান সোহেলের মরদেহ

সিঙ্গাপুর থেকে দেশে আনা হয়েছে ফায়ারম্যান সোহেল রানার লাশ। সোমবার (৮ এপ্রিল) রাত পৌঁনে ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় তার মরদেহ।

এমন তথ্য নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস। বলা হয়েছে, সোমবার রাত ১০টা ৪০ মিনিটে সোহেল রানার মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন বাহিনীর পক্ষে সোহেলের মরদেহ গ্রহণ করেন। ঢাকা সেনানিবাসে সম্মিলিত সামরিক হাসপাতালের হিমঘরে তার মরদেহ রাখা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল ১১টায় ফায়ার সার্ভিস সদর দফতরে জানাজা শেষে সোহেলের মরদেহ তার পৈত্রিক নিবাস কিশোরগঞ্জের ইটনায় নেওয়া হবে। সেখানে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৬ জন নিহত ও ৭০ জন আহত হয়। অগ্নিকাণ্ডের পর কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উঁচু ল্যাডারে (মই) উঠে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার কাজ করছিলেন। এক পর্যায়ে সোহেলের শরীরে লাগানো নিরাপত্তা হুকটি মইয়ের সঙ্গে আটকে যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর