সাকিবকে বাদ দিয়েও ম্যাচে জেতা হলো না হায়দরাবাদের

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ইতোমধ্যে ছয় ম্যাচ খেলেছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। সাকিবকে মাত্র একটি ম্যাচে খেলিয়ে বাকি ম্যাচ গুলো রিজার্ব বেঞ্চে বসিয়ে রাখা হয়েছে। সোমবারও তাকে তাছাড়া খেলতে নেমে লড়াই করেও কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে ছয় উইকেটে হারলো হায়দরাবাদ।

টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৫০ রান করে হায়দরাবাদ। ফর্মে থাকা ওপেনার জনি বেয়ারস্টো মাত্র এক রান করে ফিরলেও আরেক ওপেনার ডেভিড ওয়ার্নার করেন ৬২ বলে অপরাজিত ৭০ রান। দলের মিডল অর্ডার উল্লেখযোগ্য কিছু করতে না পারলেও ওয়ার্নারের একক প্রচেষ্টায় চ্যালেঞ্জিং সংগ্রহই করেছে হায়দরাবাদ। বিজয় শঙ্কর ২৬, মোহাম্মদ নবী ১২, মানিস পান্ডে ১৯ ও দীপক হুদা করেন ৩ বলে ১৪ রান অপরাজিত ছিলেন।

১৫১ রানের লক্ষ্য তাড়ায় দলীয় ১৮ রানে ফিরে রান ক্রিস গেইল (১৬)। এরপরে লোকেশ রাহুল এবং মায়াঙ্ক আগারওয়ালের প্রচেষ্টায় লক্ষ্য তাড়া করতে সমর্থ হয় পাঞ্জাব। এই দুজন ১১৮ রানের জুটি গড়েন। ৫৫ রান করে ফেরেন আগারওয়াল। এছাড়া অপরাজিত ৭১ রানে করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন রাহুল। হায়দরাবাদের বোলারদের প্রচেষ্টায় শেষ ওভারের পঞ্চম বল পর্যন্ত গড়িয়েছে ম্যাচটি। সন্দীপ শর্মা নেন দুটি উইকেট।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর