তামিমের কন্ঠে ক্ষোভ, মুখ খুলে যা বললেন

নিউজ ডেস্ক | বার্তাবাজার.কম

আপডেট: April 11, 2017 , 1:14 pm

আবাহনী ছেড়ে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানে যোগ দিয়েছেন তামিম ইকবাল। সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দলবদলের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন এই তারকা ওপেনার। শ্রীলঙ্কা সফরে যাওয়ায় তিনি নির্ধারিত সময়ে দলবদল করতে পারেননি।

মোহামেডানে যোগ দিলেও এবারও ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনীতেই খেলার কথা ছিল তামিমের। কিন্তু যে কারণেই হোক, আবাহনী তাকে ধরে রাখতে পারেনি।

এনিয়ে তামিম কিছুটা ক্ষুব্ধ। সংবাদ সম্মেলনে কিছুটা ক্ষোভ ঝরলো তার কন্ঠে, ‘এবারও আমার আবাহনীতে থাকার কথা ছিল।

শেষ পর্যন্ত কেন দলে রাখেননি, সেটা উনারা (ক্লাব কর্মকর্তারা) বলতে পারবেন। তবে আমি সব সময় বলি, দুটি ক্লাবই আমার কাছের। আমার বাবার ক্লাব মোহামেডান, চাচার ক্লাব আবাহনী। এবার আবাহনীতে নেই মানে যে ভবিষ্যতে খেলব না, তা নয়।  মোহামেডানে যেমন আগেও খেলেছি, তারপর ছেড়েছি, আবার এলাম। ’

ক্রিকেটে মোহামেডানের সেই স্বর্ণযুগ আর নেই। ঐতিহ্যবাহী দলটি সর্বশেষ লিগ শিরোপা জিতেছিল ২০০৯ সালে। সেবার মোহামেডানেই খেলেছিলেন তামিম। তার আশা, এবার শিরোপা খরা কাটাতে পারবে মোহামেডান, ‘মোহামেডান বেশ ভালো দল হয়েছে এবার। ভালো পারফর্ম করতে পারলে ভালো কিছু হবে। চ্যাম্পিয়ন হওয়া অনেক সময় ভাগ্যের ওপর নির্ভর করে। আশা করি, ছেলেরা এবার পারবে। ’

বার্তাবাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।