সাভারে স্কুল ছাত্রীসহ দুইজনের লাশ উদ্ধার

রাজধানীর অদূরে সাভার ও আশুলিয়ায় দুই পৃথক ঘটনায় এক স্কুল ছাত্রীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৮ এপ্রিল) বিকালে দুইজনের মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানার পুলিশ।

পুলিশ জানায়, সোমবার বিকালে আশুলিয়ার কাঠগড়া এলাকায় নিজ ভাড়া বাড়িতে স্থানীয় নতুন কুড়ি বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী শান্তাকে (১৪) ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা।

পরে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

নিহত ওই স্কুল ছাত্রী পাবনা জেলার বেড়া থানার শালিবাগ গ্রামের জালাল উদ্দিনের মেয়ে বলে পুলিশসূত্রে জানা গেছে।

অন্যদিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজারের সালেহপুর থেকে জানু মিয়া (৭১) নামে এক কৃষকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ওই কৃষক প্রাইভেট কার চাপায় মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। নিহতের বাড়ি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার জীবনপুর গ্রামে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর