মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদকসহ আটক তিন

রাজধানীর অদূরে সাভার ও আশুলিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকা জেলা অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার (৮ এপ্রিল) সকাল ৮টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত অভিযান চলে। আটক তিন মাদক ব্যবসায়ীরা হলো- কমল রোজারিও (৪৮), মো. আরিফ হোসেন (৩৫) এবং আনোয়ার হোসেন মুরাদ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা জেলার সহকারী পরিচালক সুব্রত শুভ বলেন, ‘আজ মোট দুইটি টিমে বিভক্ত হয়ে আমাদের নেতৃত্বে সকাল ৮টায় অভিযান শুরু করি। এসময় সাভারের কমলাপুর থেকে ৬০ লিটার চোলাই মদসহ আসামী কমল রোজারিও কে আটক করা হয়। এছাড়া আশুলিয়ার কুটুরিয়া এলাকা থেকে ১০৫ পিস ইয়াবাসহ মোঃ আরিফ হোসেন এবং জাহাঙ্গীরনগর বিশমাইল সংলগ্ন রাঙ্গামাটি এলাকা থেকে ২০০ গ্রাম গাজাসহ আসামী আনোয়ার হোসেন মুরাদকে গ্রেপ্তার করতে সক্ষম হই।’

তিনি আরও জানান, ‘আমাদের কাছে মাদক ব্যবসায়ীদের একটি তালিকা আছে। সেই অনুযায়ী আমরা মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে থাকি। এসময় তালিকার বাইরেও আমরা অনেক মাদক ব্যবসায়ীকে পেয়ে যাই। আজকের অভিযানেও আমরা এরকম তিনজনকে গ্রেপ্তার করি। আমডের এই অভিযান চলমান থাকবে।’

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামী কমল রোজারিওর বিরুদ্ধে সাভার মডেল থানায় (মামলা নং ৪১) এবং মোঃ আরিফ হোসেন (মামলা নং ১৯) ও আনোয়ার হোসেন মুরাদ (মামলা নং ২০) এর বিরুদ্ধে আশুলিয়া থানায় দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানান ডিএনসি ঢাকা জেলার সহকারী পরিচালক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর