আজ বৃহস্পতিবার রাত ২:৪৪, ২৯শে জুন, ২০১৭ ইং, ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৩৮ হিজরী

শিরোনাম

প্রেমের টানে ছুটে আসা ব্রাজিলিয়ান তরুণী দেশে যাচ্ছেন আজ

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : এপ্রিল ১১, ২০১৭ , ১০:০৭ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : প্রবাস
পোস্টটি শেয়ার করুন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়, অতঃপর প্রেম। এর সূত্র ধরেই রাজবাড়ীর বালিয়াকান্দির জামালপুরের প্রেমিক সঞ্জয়ের কাছে ব্রাজিল থেকে ছুটে আসেন তরুণী জেইসা ওলিভেরিয়া সিলভা (২৯)।

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ৬ এপ্রিল (বৃহস্পতিবার) হিন্দুরীতি অনুযায়ী বিয়ে করেন সঞ্জয় ও সিলভা। আর বিয়ের পর বাংলার এই নববধূ বর সঞ্জয়কে ছাড়াই আজ মঙ্গলবার নিজ দেশ ব্রাজিলে ফিরছেন।

সঞ্জয় বলেন, আমাদের বিয়ে হিন্দুরীতি অনুয়ায়ী হয়েছে। এতে আমরা সবাই অনেক খুশি। বিয়ের বিষয়টি মোবাইল ফোনে সিলভার বাবা-মাকে জানানো হয়েছে। আজ সিলভা তার নিজ দেশে ফিরে যাচ্ছে, তবে কবে আবার ফিরে আসবে তা বলেনি।

উল্লেখ্য, দেড় বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সুবাদে ৩ এপ্রিল (সোমবার) রাতে জেইসা ওলিভেরিয়া সিলভা বাংলাদেশে আসেন। ওই রাতেই বিমানবন্দর থেকে সঞ্জয় তাকে রাজবাড়ীর বালিয়াকান্দির নিজ বাড়িতে নিয়ে আসেন।

পরদিন মঙ্গলবার সকালে এ খবর এলাকায় জানাজানি হলে ব্রাজিলিয়ান তরুণীকে এক নজর দেখার জন্য ভিড় করেন নারী-পুরুষসহ অনেকে। এ থেকে মুক্তি পেতেই সিলভা ও সঞ্জয় বুধবার ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন।

শুক্রবার সঞ্জয়ের চাচা মনো ঘোষ জানান, বৃহস্পতিবার রাতে রাজধানীর মিরপুরে তার এক দাদার বাসায় সিলভা ও সঞ্জয়ের বিয়ে হয়েছে । এতে তাদের পরিবারের সবাই খুশি।

জেইসা ওলিভেরিয়া সিলভা (২৯) সিলভা ব্রাজিলের সাওপাউলোর বাসিন্দা। তিনি সেখানে সরকারি চাকরি করেন বলে জানা গেছে। অন্যদিকে সঞ্জয় ঘোষ (২৮) রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের বাজার এলাকার বালাই ঘোষের ছেলে। সঞ্জয় শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা সার্ভিসের কর্মী। দুই ভাইয়ের মধ্যে সঞ্জয় বড়।

Add Space