পুরো ২০ ওভারই খেললেন ওয়ার্নার !

এই পিচে সম্ভবত ব্যাটিংটা তত সহজ হবে না। ডেভিড ওয়ার্নার সেটা বুঝতে পেরেই যেন নিজের আগ্রাসী চেহারাটা মুখোশে ঢেকে ফেললেন। দেখেশুনে একদম ঠান্ডা মাথায় খেলে চললেন। ওপেনিংয়ে নামা অস্ট্রেলিয়ান এই ব্যাটসম্যান খেলেছেন একদম ইনিংসের শেষ পর্যন্ত।

ডেভিড ওয়ার্নারের দায়িত্বশীল হাফ সেঞ্চুরিতে ভর করেই ৪ উইকেটে ১৫০ রানের মাঝারি এক সংগ্রহ দাঁড় করিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। অর্থাৎ জিততে হলে কিংস ইলেভেন পাঞ্জাবকে করতে হবে ১৫১ রান।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই হাত খুলে খেলতে পারেনি হায়দরাবাদ। ইনিংসের দ্বিতীয় ওভারে মুজিব উর রহমানের শিকার হয়ে ফেরেন জনি বেয়ারস্টো (১)।

দ্বিতীয় উইকেটে ৪৯ রানের জুটিতে ওয়ার্নার আর বিজয় শঙ্কর দলকে ৫৬ পর্যন্ত নিয়ে গেলেও ততক্ষণে ১০ ওভার পেরিয়ে ১১ ওভারের কাছাকাছি (১০.৪) চলে গেছে হায়দরাবাদের ইনিংস।

ঝড় তুলতে চেয়েছিলেন মোহাম্মদ নবী। ৭ বলে ১২ করে তিনি রানআউট হন। এরপরই খোলস ছেড়ে বেরিয়ে আসেন ওয়ার্নার। মনিশ পান্ডেকে নিয়ে ধীরে ধীরে রানের গতি বাড়াতে থাকেন, চতুর্থ উইকেটে ৩৪ বলে ৫৫ রান যোগ করেন তারা।

১৫ বলে ১৯ করে ইনিংসের শেষ ওভারের প্রথম বলে আউট হন মনিশ পান্ডে। তবে ৬২ বলে ৬ বাউন্ডারি আর ১ ছক্কায় ওয়ার্নার ৭০ রানে অপরাজিত থেকেই মাঠ ছাড়েন। শেষ ওভারে নামা দীপক হুদা মাত্র ৩ বল খেলে ২টি চার আর ১টি ছক্কায় করেন অপরাজিত ১৪ রান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর