মেয়র সাদিক আবদুল্লাহ’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ছাত্রলীগ। আজ (১৯ নভেম্বর) বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আরিফ হোসেন বলেন, ‘আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। তিনি যেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণ করতে পারেন।’

কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদের আহবায়ক বাহাউদ্দিন গোলাপ বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আজ এই শুভদিনে মাননীয় মেয়র মহোদয়ের জন্য দোয়া করার পাশাপাশি ৫২,৬৯,৭১ ও ৭৫ এর সকল শহীদ দের জন্য দোয়া করবো।’

পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. খোরশেদ আলমসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা কর্মচারী ও ছাত্রলীগের নেতা কর্মীরা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেয়া সাদিক আবদুল্লাহর পিতা পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন সংক্রান্ত কমিটির আহবায়ক মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এম.পি ও মাতা সাহান আরা বেগম শহীদ জননী, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সংস্কৃতিজন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর