আ’লীগ নেতার মৃত্যুতে কালিহাতীতে শোক সভা ও দোয়া মাহফিল

টাঙ্গাইলে কালিহাতী উপজেলা সিংগুরিয়া বাসস্ট্যান্ড ৩নং ওয়াার্ড আওয়ামীলীগের উদ্যোগে এক শোক সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।

আজ (১৯ই নভেম্বর) মঙ্গলবার বিকাল ৩টায় ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আলহাজ্ব মোঃ আলী ও শাজাহান সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ জানিয়েছেন ।

এই শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন মোঃ মোজাহারুল ইসলাম তালুকদার , সভাপতি কালিহাতী উপজেলা আওয়ামীলীগ । বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মোঃ মিজানুর রহমান (মজনু) সাবেক কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালিহাতী উপজেলা কমান্ড, মোঃ শুকুর মাহমুদ চেয়াররম্যান নারান্দিয়া ইউপি পরিষদ, মোঃ রোকনুউদ্দিন আহমেদ সদস্য কালিহাতী উপজেলা আওয়ামী লীগ, মোঃ জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ মাসুদ তালুকদার উপদেষ্টা নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ শামছুল আলম ইউপি সদস্য নারান্দিয়া, মোঃ নাজিম উদ্দিন সাধারণ সম্পাদক ৩নং ওয়ার্ড আওযামীলীগ প্রমূখ । উক্ত আলোচনা ও দোয়া মাহফিল সভাপতিত্ব করেন ডাঃ মোঃ মজিবর রহমান সভাপতি ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নারান্দিয়া।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর