কেজিতে ১৫-৫০ টাকা বেশি দরে লবণ বিক্রি করছেন বিক্রেতারা

আজ ১৯ নভেম্বর রোজ মঙ্গলবার গুঞ্জন ছড়িয়ে পরে লবণ এর দাম বৃদ্ধির।এই সুযোগে পূর্বের মজুত কৃত লবণ কেজিতে ১৫ টাকা করে বেশি বিক্রয় করছেন বিক্রেতারা।

আদিতমারী উপজেলাধীন ত্রিমোহনী সেতুর বাজারের এক বিক্রেতা ১কেজি লবণ অতিরিক্ত ১৫ টাকা বেশি দামে বিক্রয় করলে তাকে জিজ্ঞাসা করার পর তিনি বার্তা বাজার কে জানান যে সব বিক্রেতারা কেজিতে ১৫ টাকা বিক্রি করছে জন্য তিনিও করছেন।

লবণের প্যাকেটের গায়ের মূল্য ৩৫ কিন্তু ৫০টাকা কেন বিক্রয় করছেন এই প্রশ্নের উত্তরে বিক্রেতা বলেন,দাম বাড়ছে তাই।অন্যরা আরো বেশি দামে বিক্রি করছে।ভোক্তা অধিকার আইনের কথা বললে তিনি বলেন সরকারের টাকায় লবণ কিনি নাই তাই আইন মানবো না।

ভুক্তভোগী সেই ক্রেতা বার্তা বাজার কে জানান মাত্রাতিরিক্ত দামে লবণ কিনতে হচ্ছে।দুপ্যাকেট লবণ ৭০ টাকা হলেও ক্রয় করার জন্য গুনতে হচ্ছে ১০০ টাকা।পেঁয়াজের দাম কমতে শুরু করতেই লবণ এর দাম বাড়লো।এভাবে ক্রেতাদের দুর্ভোগে পড়তে হচ্ছে বলে জানান সেই ক্রেতা। এ বিষয়ে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন ক্রেতারা।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর