ডিবি’র অভিযানে মাদকসহ মা ও ছেলে আটক

ঢাকার সাভারের আশুলিয়ায় ঢাকা জেলা ডিবি (উত্তর) অভিযান চালিয়ে মাদকসহ মা ও ছেলেকে আটক করেছে। বুধবার (১৯ নভেম্বর) দুপুর ১টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি)’র উপ-পরিদর্শক এসএম কাউছার সুলতান।

এর আগে, মঙ্গলবার (১৮ নভেম্বর) গভীর রাতে আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকার আব্দুল জলিলের ছেলে তুহিন সরদার (২৪) ও জলিলের স্ত্রী বকুল বেগম (৫২)। সম্পর্কে তারা মা-ছেলে।

এব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক এসএম কাউছার সুলতান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে প্রথমে তুহিন সরদারকে আটক করে তার দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালালে এসময় তার মায়ের কাছে থাকা ২২০ পুড়িয়া হেরোইন ও বাড়িতে তল্লাশী চালিয়ে মোট ১ হাজার ৫০০ পিস ইয়াবা ও ৭৭০ পুড়িয়া হেরোই উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসার জানান, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। এব্যাপারে আশুলিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর