গোয়াল ঘরে মিলল গৃহবধূ ঝুলন্ত লাশ

সিরাজগঞ্জের চৌহালীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে বাঘুটিয়া ইউপির হাটাইল চর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জেসমিন খাতুন ওই গ্রামের আহম্মেদ আলী মণ্ডলের স্ত্রী ও একই উপজেলার হাফানিয়া গ্রামের কোরবান আলীর মেয়ে।

নিহতের বাবা ও তার স্বজনদের অভিযোগ বেশ কয়েক বছর আগে হেলাল মণ্ডলের ছেলে আহমেদ মণ্ডলের সঙ্গে জেসমিনের বিয়ে হয়। তাদের ঘরে দুটি সন্তানের জন্ম হয়। এ অবস্থায় স্বামী আহম্মেদ মণ্ডল পরকিয়ায় জড়িয়ে পরে। এ নিয়ে স্বামী-স্ত্রীর সাথে ঝগড়া-বিবাদ চলতো।

সোমবার রাতে জেসমিন বাবার বাড়িতে যাওয়ার জন্য বের হলে তার স্বামী তাকে মারপিট করে বাড়িতে নিয়ে যায়। রাতে তাকে হত্যা করে ওড়নার সঙ্গে ঝুলিয়ে রেখে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায়।

চৌহালী থানার পরিদর্শক (তদন্ত) হাসিব উল্লাহ জানান, শ্বশুরবাড়ির গোয়াল ঘরে থেকে জেসমিনের ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে লাল দাগ রয়েছে। তবে সে দাগগুলো কিসের তা ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর