ভুয়া গোল্ডেন বার দেখিয়ে প্রতারণার অভিযোগে আটক ২

শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের মাহবুব হাসানের স্ত্রীকে অর্থকড়ি বা স্বর্ণালংকারের বিনিময়ে ভুয়া গোল্ডেন বার দেখিয়ে প্রতারণার অভিযোগে ৮ এপ্রিল সোমবার বেলা ১২ টায় ২ ব্যক্তিকে আটক করেছে নালিতাবাড়ীর পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ মাটিভাংগা গ্রামের আব্দুল মালেকের কন্যা হালিমা বেগম ওরফে চম্পা (২৫) এবং নেত্রকোনা জেলার নান্দাইল কয়রাপুর গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র জুয়েল মিয়া সহ অজ্ঞাত আরো ২ জন বেলা সারে ১১টায় নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ঘুরাফেরা করতে থাকে।

এ সময় তারা পৌর শহরের মাহবুব হাসানের স্ত্রীকে অর্থকড়ি বা স্বর্ণালংকারের বিনিময়ে গোল্ডেন বার সদৃশ ধাতব দন্ড দেখিয়ে তা নেওয়ার জন্য তাকে প্রলুব্ধ করে। বিষয়টি বুঝতে পেরে মাহবুবের স্ত্রী লুৎফা প্রতারক জুয়েলকে ধরে ফেলে।

অপর প্রতারক চম্পা লুৎফাকে আঘাত করার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাদের আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উভয়কে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।

থানা ভার প্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সরোয়ার হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং এব্যাপারে একটি মামলা হয়েছে বলেও তিনি জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর