অভিনয়কে বিদায়: আমির খান

নিজের ৫৪তম জন্মদিনেই সংবাদমাধ্যমকে আমির জানান, হলিউডেরই বিখ্যাত নায়ক টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ ছবির ভারতীয় ভার্সন বানাবেন তিনি। ছবির নামও ইতিমধ্যে ঠিক করে রাখা হয়েছে ‘লাল সিং চঢা’। পরিচালক অদ্বৈত চৌহানের এই ছবির শুটিং চলতি বছরের শেষের দিক থেকেই শুরু হয়ে যাওয়ার কথা আছে। ছবিটি প্রযোজনা করছেন আমির।

শোনা যাচ্ছে, আর ছবিতে অভিনয় করবেন না আমির। এবার সব গুজবের অবসান ঘটিয়ে নিজের জন্মদিনেই জানিয়ে দিলেন, পর্দার পেছনে চলে যাচ্ছেন এই অভিনেতা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হচ্ছে, এখন থেকে নাকি আমির পুরোপুরি মন দেবেন ছবি পরিচালনা এবং প্রযোজনার কাজে। এও শোনা যাচ্ছে, নিজের স্বপ্নের প্রোজেক্ট ‘মহাভারত’ দিয়েই শুরু হবে নায়কের কেরিয়ারের এই দ্বিতীয় ইনিংস।

জন্মদিনেই ঘোষণা দিয়েছেন অভিনয় থেকে অবসর নেওয়ার কথা। আমির বলেন, খুব তাড়াতাড়ি পরিচালনার কাজে হাত দেবো। আর একবার পরিচালনা শুরু করে দিলে আর ছবিতে অভিনয় করব না। পরিচালনায় পুরোপুরি হাত দিলে আর অভিনয়ে ফিরবেন না।

দেখা যাক, সে দিন কবে বলিউডের দরজায় কড়া নাড়ে!

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর