শেরপুরে ডিবি’র পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার-৪

শেরপুর জেলার সদর উপজেলা, ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলার বিভিন্নস্থানে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক পৃথক অভিযান চালিয়ে ৭ এপ্রিল রোববার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত ১ মাদকসেবী ও ৩ মাদক ব্যবসায়ীসহ ৪ জনকে গ্রেফতার করেছে।

ধৃতদের হেফাজত থেকে ইয়াবা ট্যাবলেট ও হেরোইন উদ্ধার করা হয়েছে।ধৃত মাদকসেবী ও ব্যবসায়ীরা হলো- শেরপুর পৌর শহরের মধ্যশেরী পাড়া এলাকার মৃত সৈয়দ আব্দুল্লাহেল হাদী সাঈদের ছেলে সৈয়দ আব্দুল্লাহেল নোমান (৩১), ঝিনাইগাতী উপজেলার মোফাজ্জল হোসেন চাঁন এর ছেলে রফিকুল ইসলাম ছানা (৪০), সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের মৃত সমেজ উদ্দিনের ছেলে মোঃ ফিরোজ রানা (৪০) ও শ্রীবরদী উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত হাছেন আলীর ছেলে মোঃ মুসলিম উদ্দিন (৪০)।

ডিবি সূত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিয়ানের অংশ হিসেবে ডিবি’র এসআই ফজলে এলাহীর নেতৃত্বে এএসআই শামীম ইসলাম ও হরিপদ ৭ এপ্রিল রোববার দুপুর ২টার দিকে শেরপুর পৌর শহরের মধ্যে শেরীপাড়া এলাকার মৃত সৈয়দ আবদুল্লাহেল হাদী সাঈদের ছেলে মাদকসেবী আব্দুল্লাহেল নোমানকে খরমপুর জামে মসজিদ মোড় থেকে দুই গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। একইদিন বিকেলে সাড়ে ৫টার দিকে ঝিানাইগাতী উপজেলার সুরিহারা গ্রাম থেকে ২০ পিস ইয়াবাসহ মোফাজ্জল হোসেন চাঁনের ছেলে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম ছানাকে গ্রেফতার করেছে।

অপরদিকে জেলা গোয়েন্দা ডিবি’র এসআই নজরুল ইসলামের নেতৃত্বে এএসআই আরিফ, ফরহাদ আল মামুন, সাইদুল, মনোয়ার ও রুবেলসহ সঙ্গীয় ফোর্স ৭ এপ্রিল রোববার রাতে পৃথক অভিযান চালিয়ে সদর উপজেলা পাকুড়িয়া গ্রাম থেকে ৭৫পিস ইয়াবা ট্যাবলেটসহ মৃত সমেজ উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ ফিরোজ রানাকে গ্রেফতার করেছে। এছাড়াও শ্রীবরদী উপজেলার নায়াপাড়া গ্রামে একই রাতে অভিযান চালিয়ে মৃত হাছেন আলী ছেলে মাদক ব্যবসায়ী মোঃ মুসলিম উদ্দিনকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে।

জেলা গোয়েন্দা ডিবি’র অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম আজাদ এক মাদক সেবী ও তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারদের বিষয়টি নিশ্চিত করেছেন। এব্যপারে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। পরে ধৃতদের ৮ এপ্রিল সোমবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর