আজ সোমবার সকাল ৮:৪৬, ২১শে আগস্ট, ২০১৭ ইং, ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

সালমার নতুন চমক

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১১, ২০১৭ , ১১:৪৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

জনপ্রিয় ক্লোজআপ তারকা মৌসুমী আক্তার সালমা ছয় বছর পর কনসার্টের জন্য বিদেশ সফর করছেন। এই সফরে তিন দেশে কনসার্ট করবেন তিনি। আগামী এপ্রিলে লন্ডন এবং জুনে আমেরিকা সফরে একাধিক কনসার্টে গান করবেন তিনি। এ ছাড়া ইতালি সফরের বিষয়ে আলোচনা হলেও এখনো সময় চূড়ান্ত হয়নি।

দীর্ঘ দিন পর বিদেশ সফর প্রসঙ্গে সালমা বলেন, ‘প্রতি বছরই বিদেশের মাটিতে কনসার্ট করার প্রস্তাব পেয়েছি। কিন্তু স্বামীর অনুমতি না থাকায় এত দিন আমি এসব প্রস্তাব বিনয়ের সাথে ফিরিয়ে দিয়েছি। আসলে শিবলী (শিবলী সাদিক) চাইত না, আমি দেশের বাইরে স্টেজ শো করি। অর্থাৎ এ বিষয়ে সে স্বাচ্ছন্দ্যবোধ করত না বলেই আমারও বিদেশের মাটিতে এত দিন গান করা হয়নি। আর এসব মতানৈক্যের জেরেই আমরা আলাদা হয়েছি। এখন এসব জটিলতা না থাকায় ত্রিদেশীয় সফরে যাচ্ছি। আশা রাখি, প্রবাসী শ্রোতাদের মনোমুগ্ধ পরিবেশনা উপহার দিতে সক্ষম হবো।’

এ দিকে সালমা বর্তমানে ঢাকা ও ঢাকার বাইরে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সেই ধারাবাহিকতায় গতকাল তিনি যশোরে একটি বড় বাজেটের কনসার্টে গান করেছেন। তারও আগে নরসিংদী, ঢাকা, চট্টগ্রাম, টাঙ্গাইল, সিলেটসহ দেশের বিভিন্ন জেলায় তিনি ধারাবাহিকভাবে শো করে আসছেন।
এ ছাড়া সম্প্রতি সালমা ইপি অ্যালবাম মনমাঝি প্রকাশ করেছেন। এ অ্যালবামের গানগুলো হচ্ছে- দরদ, মনমাঝি ও কে যে যখন। এর গানগুলো লিখেছেন মাহমুদ মানজুর, জাহিদ আকবর ও জিয়াউদ্দিন আলম। গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।