বদলিতে অসন্তুষ্ট হয়ে ৬৫ কিলোমিটার দৌড়ানোর সিদ্ধান্ত নেন পুলিশ

বদলির কারণে অসন্তুষ্ট পুলিশ সদস্য, আর তাই নিজের ক্ষোভ প্রকাশের জন্য ৬৫ কিলোমিটার দৌড়ালেন তিনি!

উত্তরপ্রদেশের ইটাওয়া জেলার এই ঘটনায় রীতিমতো হইচই পড়েছে পুলিশ ও প্রশাসনিক মহলে। ওই দারোগার বক্তব্য কর্তৃপক্ষের নিজেদের দ্বন্দ্বের কারণে তার এই বদলি করা হয়েছে এবং তাই প্রতিবাদ জানাতেই ৬৫ কিলোমিটার দৌড়ানোর কথা ভাবেন তিনি। তবে কিছুটা দৌড়েই রাস্তায় উল্টে পড়ে যান এই পুলিশ সদস্য। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদ সংস্থা এএনআই এর সূত্র দিয়ে এনডিটিভি জানিয়েছে, এই দারোগার নাম বিজয় প্রতাপ, তিনি পুলিশ লাইনে পোস্টেড ছিলেন। পুলিশ লাইন থেকে তার বদলি করা হয়েছে বিঠোলি থানায়।

তারপরেই নিজের প্রতিবাদ জানাতে গিয়ে বিজয় প্রতাপ পুলিশ লাইন থেকে বিঠোলি থানা পর্যন্ত দৌড়ানোর সিদ্ধান্ত নেন। তবে দৌড়াতে দৌড়াতে তিনি অচেতন হয়ে রাস্তায় পড়ে যান। তারপরেই দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে এসআই বিজয় প্রতাপ বলেন, “আরআইয়ের (রিজার্ভ ইন্সপেক্টর অফ পুলিশ) দ্বন্দ্বের ঘটনাতেই আমার ট্রান্সফার হয়েছে।এসএসপি আমাকে পুলিশ লাইনেই থাকতে বলেছিলেন, কিন্তু আরআই আমার বদলি বিঠোলি থানায় করে দিয়েছেন। এটাকে আমার রাগ বলুন বা অভিমান, আমি দৌড়াতে দৌড়াতে বিঠোলি যাওয়ার সিদ্ধান্ত নেই।”

বিজয় প্রতাপের মাঝ রাস্তায় পড়ে যাওয়ার পরে পুলিশ মহলে বেশ শোরগোল পড়ে গিয়েছে এবং গোটা ঘটনার তদন্তও চলছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর