ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে উপজেলার কাঠালতলী গ্রামের হাজী আবুল হাসেম মোড়ল এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় পুলিশ তাদের কাছ থেকে ২৫ পিছ ইয়াবা ট্যাবলে জব্দ করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী উপজেলার কাঠালতলী গ্রামের মৃত আঃ সোবহান মৃধার পুত্র সাকিল মৃধা (৪০) ও একই গ্রামের আলী ওসমান খানের পুত্র মামুন খান (৪০)।

জানা গেছে, (২০১৮ সালের ৯ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াই টার দিকে সাকিল মৃধার নিজ বাড়ী থেকে ১৬২ ক্যান বিয়ারসহ তাকে আটক করে সিরাজদিখান থানা পুলিশ।

স্থানীয়রা জানান, সাকিল মৃধা একজন প্রফেশনাল মাদক বিক্রেতা। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক আধিপত্যের সাথে ব্যবসা করে আসছে। বেশ কয়েকমাস পূর্বে সে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হলেও জৈনসার ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু’র সহযোগিতায় মোট অংকের টাকার বিনিময়ে ছাড় পেয়ে যায়। স্থানীয়রা ধারণা করছেন রফিকুল ইসলাম দুদু তার মাদক ব্যবসায় একমাত্র মদদ দাতা।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল হক হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ সাকিল মৃধা ও মামুন খানকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে কোর্ট হাজতে প্রেরণ করা হবে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর