রামকৃষ্ণ মিশনের উদ্যেগে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার দক্ষিনশ্রীপুর ইউনিয়নের বাঁশদহ রামকৃষ্ণ সেবাশ্রম প্রাঙ্গনে ঘূর্ণঝিড় বুলবুলে ১শ জন ক্ষতিগ্রস্থদের মাঝে শাড়ি, লুঙ্গি ও ১০ কেজি করে চাউল বিতরন করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় রামকৃষ্ণ মিশন বাগেরহাট এর সৌজন্যে ও রোটারী ক্লাব অফ মতিঝিল এর আর্থিক সহযোগিতায় এ ত্রান বিতরন করা হয়।

ত্রান বিতরন অনুষ্ঠানে রামকৃষ্ণ মিশন বাগেরহাট এর মহারাজ শ্রীমতস্বামী কালিকেশানন্দ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিঃ সহ সভাপতি জননেতা সাঈদ মেহেদী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাস্টার নরিম আলী মুন্সি, দক্ষিনশ্রীপুর ইউপি চেযারম্যান প্রশান্ত কুমার সরকার, দক্ষিনশ্রীপুর ইউপির সাবেক চেয়ারম্যান মনোরঞ্জন সরদার, সাংবাদিক সাজেদুল হক সাজু, বাঁশদহ রামকৃষ্ণ সেবাশ্রম এর সভাপতি উদয় কুমার রায়, সমাজসেবিকা কল্যানী রায়, ইউপি সদস্য আহম্মদ আলী, বিভাস সরকার প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শিক্ষক প্রানকৃষ্ণ সরকার।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর