পেঁয়াজের ডাবল সেঞ্চুরিতে সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নেই

সাবেক ভূমি উপমন্ত্রী ও বিএনপি’র নির্বাহী কমিটির সাংগাঠনিক সম্পাদক এড. রুহুল কদ্দুস তালুকদার দুলু বলেছেন, পেয়াজে ডাবল সেঞ্চুরি করা ব্যর্থ সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নেই।

শুক্রবার বিকেলে পাবনার সাঁথিয়ায় হাফিজিয়া মাদরাসা প্রাঙ্গনে উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এডভোকেট দুলু বলেন, প্রহসনের নির্বাচনের অবৈধ সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। সরকার নীল নকশা করে রেল ব্যবস্থাকে ধ্বংসের পথে নিয়ে গেছে। আজ দেশে আইন ও জবাবদিহিতা বলে কোন শব্দ নেই। ক্ষমতার দাপট দেখিয়ে আ’লীগ নেতা কর্মীরা দেশে যা ইচ্ছে ত্ইা করে বেড়াচ্ছে।

তিনি বলেন, দেশে আজ একদলীয় বাকশালী শাসন ব্যবস্থা কায়েম করেছে সরকার।

অবৈধ সরকারের দ্রুত পদত্যাগের দাবী জানিয়ে দুলু বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে সরকার অন্ধকার কারাগারে রেখে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। আর তারেক জিয়াকে মিথ্যা মামলায় জড়িয়ে দেশান্তরী করে দেশটাকে লুটেপুটে খাচ্ছে। তিনি খালেদা জিয়া ও তারেক জিয়াসহ সকল নেতা কর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবী করেন। তিনি বিএনপি নেতা কর্মীদের সকল বিভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করার আহবান জানান।

উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি কেএম মাহবুব মোর্শেদ জ্যোতি’র সভাপতিত্বে আরও বক্তব্য দেন,বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপি’র আহবায়ক হাবিবুর রহমান হাবিব, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ সাংগাঠনিক সম্পাদক শাহীন সৈকত, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান,পাবনা জেলা বিএনপি’র সদস্য সচিব সিদ্দিকুর রহমান,সাঁথিয়া উপজেলা বিএনপি’র সাবেক সম্পাদক শামসুর রহমান,বিএনপি নেতা সালাহ উদ্দিন খাঁন পিপিএম, আলহাজ্ব সিদ্দিকুল ইসলাম,কাজী রফিকুল,আশরাফ আলী,শ্রমিক দল নেতা রইজ উদ্দিন প্রমুখ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর