অফিসে বসে ইয়াবা সেবনকারী সেই ভূমি কর্মকর্তা প্রত্যাহার

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায় অফিসে বসে ইয়াবা সেবনের ভিডিওসহ নানা ধরনের অভিযোগ প্রকাশ্যে আসার পর সমীর কুমার চক্রবর্তীকে চলতি দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের একাধিক সূত্র এই বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, ফুলপুর ভূমি অফিসে প্রধান সহকারী হিসাবে কর্মরত সমীর কুমার চক্রবর্তী অফিস চলাকালীন সময়ে ইয়াবা সেবন করছিলেন। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে বৃহস্পতিবার ও আজ পত্রিকায় ছবি ও ভিডিওসহ খবরটি প্রথম প্রকাশিত হয়। বিষয়টি জেলা প্রশাসকের নজরে আসলে তিনি সঙ্গে সঙ্গে তাকে চলতি দায়িত্ব থেকে প্রত্যাহার করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিষয়ে তদন্ত করেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। এরই মধ্যে তাকে চলতি দায়িত্ব থেকে প্রত্যাহার করা হলো।

জানতে চাইলে ময়মনসিংহ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেরমাহমুদ মুরাদ জানান, ফুলপুর থেকে প্রত্যাহার করে জেলা প্রশাসক কার্যালয়ে তাকে রাখলেও তার বিরুদ্ধে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর