রামগঞ্জে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ১০ নং ভাটরা ইউনিয়নের নান্দীয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাইজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০১৯ ইং সনের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ ঘটিকায় নান্দীয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাদ হোসেন শেখের সভাপতিত্বে ও ভাটরা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাছির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাটরা ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আবুল হোসেন মিঠু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , দল্টা কলেজের সাবেক শিক্ষক আঃ রশিদ মাষ্টার, বিশিষ্ট ব্যাবসায়ী ও রাজনীতিবিদ ডাঃ মতিউর রহমান, ভাটরা ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ও শিক্ষানুরাগী মহসিন আহমেদ রাশেদ খলিফা, কমিউনিটি হেলথ সি এইচ পি খোরশেদ আলম, ভাটরা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাবেদ হোসেন, ভাটরা ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক জীবন শেখ। এসময় পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করে শিক্ষানুরাগী মহসিন আহমেদ রাশেদ খলিফার পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের হাতে আর্থিক সহযোগিতা ও নান্দীয়ারা মানবতার দেয়াল সংগঠনের পক্ষ থেকে পরীক্ষার্থীদের ফাইল উপহার দেওয়া হয়।

একই দিনে ভাটরা মাইজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়েও বেলা ১২ টায় সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটির সভাপতি মোশাররফ হোসেন ভুইয়ার সভাপতিত্বে, ভাটরা ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য জীবন শেখের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাটরা ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিঠু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাবসায়ী ও রাজনীতিবীদ ডাঃ মতিউর রহমান,০৫ নং ওয়ার্ড ইউপি সদস্য দুলাল হোসেন সহ প্রমুখ।

পৃথক দুটি অনুষ্ঠানেই প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিঠু বিদ্যালয়গুলোতে বেশ কিছু উন্নয়ন কর্মকাণ্ড খুব দ্রুত বাস্তবায়ন করার কথা বলেন। এবং সকল সমস্যা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দেন।

তাছাড়াও পরীক্ষার্থীদের উদ্দেশ্যে ও গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন তিনি। পরিশেষে বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য জীবন শেখ উক্ত অনুষ্ঠানকে সফল করতে ইউপি চেয়ারম্যান ও আগত অতিথিবৃন্দদের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর