বাংলাদেশ-ভারত দ্বিতীয় টেস্ট ম্যাচ দেখতে কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ-ভারত দ্বিতীয় টেস্ট ম্যাচ দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২২ নভেম্বর কলকাতা যাচ্ছেন। সেদিন কলকাতার ইডেন গার্ডেনের মাঠে তিনি বাংলাদেশ-ভারতের দিবা-রাত্রির টেস্ট ম্যাচ উপভোগ করবেন।

সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন বলেন, বুধবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেস্টের প্রথম দিনের খেলা দেখার আমন্ত্রণ জানান। তখন ইডেনে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি উপস্থিত থাকতে পারেন।

মন্ত্রী জানান, টাইগারদের সঙ্গে ভারতের ম্যাচটি দেখতে ২২ নভেম্বর সকালে কলকাতা যাবেন প্রধানমন্ত্রী। তিনি রাতেই ঢাকায় ফিরবেন। প্রসঙ্গত, এর আগে এই ম্যাচটি দেখতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছিলেন ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। আমাদের নয়াদিল্লি প্রতিনিধি জানান, ম্যাচের সময় নরেন্দ্র মোদি বিদেশ সফরে থাকবেন। তাই তার হয়ে শেখ হাসিনাকে সঙ্গ দেবেন অমিত শাহ্।

বার্তাবাজার/এইচ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর