পাবিপ্রবির ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা সম্পূর্ণ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা সম্পূর্ণ হয়েছে। আজ শুক্রবার সকালে ১৫টি কেন্দ্রে ১০টা হতে সাড়ে ১১টায় এ ইউনিটে পরীক্ষা সম্পূর্ণ হয়েছে এবং বি ইউনিটে দুপুর সাড়ে ৩টা হতে বিকাল ৫ টা পর্যন্ত পরীক্ষা চলবে। এবারে ৯২০ আসনের জন্য ২৫ হাজার ৭০৫ শিক্ষার্থী আবেদন করেছেন। প্রতি আসনের জন্য লড়ছেন ২৮ জন করে।

সকালে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. রোস্তম আলী ও জেলা প্রশাসক কবীর মাহমুদ বিভিন্ন পরীক্ষার কেন্দ্রে পড়ি দর্শন করেন। প্রফেসর ড. রোস্তম আলী জানান ভর্তি পরীক্ষায় দুর্নীতি ও অসদুপায় রোধে ওএমআর(নৈর্ব্যক্তিক) এর পাশাপাশি লিখিত পরীক্ষা নেয়া হবে এবং মৌখিক পরীক্ষার সময় লিখিত পরীক্ষার খাতা দেখে পরীক্ষার্থীর হাতের লেখা যাচাই করা হবে।

এদিকে ভর্তি পরীক্ষাথীদের থাকা ও খাবারের ব্যবস্থাসহ জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সুষ্ঠু ও শান্তিপুর্ণভাবে পরীক্ষার জন্য যাবতীয় নিরাপত্তা প্রস্তুতি নেয়া হয়েছে। পরীক্ষার্থী এবং তাদের অভিবাবকদের জন্য ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর