আজ সোমবার সকাল ৮:৫২, ২১শে আগস্ট, ২০১৭ ইং, ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৮শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

বিব্রত বুবলী

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১১, ২০১৭ , ১০:২২ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

প্রথম ছবিতেই সাড়াজাগানো চিত্রনায়িকা শবনম বুবলী বিব্রত পরিস্থিতির মধ্যে পড়েছেন। সম্প্রতি কামাল কায়সার পরিচালিতমা ছবি থেকে তাকে বাদ দেয়া হয়েছে বলে গুঞ্জন ওঠে। অপু বিশ্বাস আবারো এই ছবিতে কাজ করবেন বলে একাধিক গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। তবে ছবিটি থেকে তিনি বাদ পড়েননি বলে জানিয়েছেন বুবলী।

এ প্রসঙ্গে বসগিরিখ্যাত এ নায়িকা জানান, ‘আমার সাথে যোগাযোগ না করে কিছু গণমাধ্যম ভিত্তিহীন সংবাদ প্রকাশ করছে; যা অত্যন্ত দুঃখজনক। আমি বর্তমানে অহংকার ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি। এ ছাড়া আমাকে বাদ দিলে পরিচালক অবশ্যই আমাকে জানাবেন। কিন্তু আমাকে পরিচালক এমন কোনো কথা জানাননি। এই ছবির নায়ক শাকিব খানও অহংকারসহ অনেক ছবির শিডিউল দিয়ে রেখেছেন। তাই শাকিব খান নতুন শিডিউল দিলেই মা ছবির শুটিং শুরু হবে।’

প্রসঙ্গত, চিত্রনায়িকা অপু বিশ্বাস আড়ালে হওয়ার পর মা ছবির শুটিং বন্ধ হয়ে যায়। দীর্ঘ দিন পর গত বছরের শেষ দিকে নতুন করে চুক্তিবদ্ধ হন বুবলী। বুবলীর জন্য পরিচালক ছবির গল্পটিও খানিকটা পরিবর্তন করেন। এরই মধ্যে পার হয়ে গেছে প্রায় তিন মাস। কিন্তু বুবলীকে নিয়ে ছবিটির শুটিং শুরু হয়নি। এ দিকে ফিরেছেন অপু বিশ্বাস। জল ঘোলা হওয়া শুরু হয়েছে। অপু নাকি বুবলী কে হচ্ছেন মা ছবির নায়িকা? এটাই এখন দেখার বিষয়। গত ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে বসগিরি ও শুটার ছবি দিয়ে রুপালি পর্দায় আবির্ভাব ঘটে বুবলীর। দু’টি ছবিই দর্শকমহলে দারুণ সাড়া ফেলে। সংবাদ পাঠিকা থেকে বুবলীও রাতারাতি রুপালি পর্দার তারকা হয়ে ওঠেন।