মির্জাপুরে সামান্য বৃষ্টিতেই দেওহাটা বিদ্যালয়ের মাঠে হাটু পানি

টাঙ্গাইলের মির্জাপুরে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের পাশে দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয় এবং দেওহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়। সামান্য বৃষ্টি হলেই বিদ্যালয়ের মাঠে পানি জমে যায়। গতকাল রাতের বৃষ্টিতে বিদ্যালয় দুটির মাঠে হাটু পানি জমে গেছে। এতে চরম ভোগান্তির শিকার হচ্ছে প্রায় দেড় হাজার শিক্ষার্থী। এদের মধ্যে বেশি সমস্যা হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের।

দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম বলেন, মাঠে জমে থাকা পানি নিষ্কাশন এবং সমস্যা স্থায়ীভাবে সমাধানের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। মানবিক দিক বিবেচনা করে বিষয়টির দিকে নজর দেওয়ার জন্য তিনি জোর দাবি জানিয়েছেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয় ও দেওহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ ৭-৮ টি মাঠ ভরাটের জন্য প্রকল্প তৈরি করে অর্থ বরাদ্দ চেয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত বরাদ্দ পাওয়া যায়নি। বরাদ্দ পাওয়া গেলে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করা হবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক বলেন, মাঠে পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় একটু বৃষ্টিতে পানি জমে। পানি যেন মাঠে না জমে সে বিষয়টিকে গুরুত্ব দিয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর