পুমার ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধনীতে বাংলাদেশি ক্রিকেটাররা

প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালুর মধ্য দিয়ে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড পুমা। ৭ এপ্রিল, রবিবার রাজধানীর বনানী ১১ নম্বর রোডে গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড পুমা স্টোর উদ্বোধন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটাররাও। এরা হলেন – মুশফিকুর রহিম, সাব্বির রহমান, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, আবু হায়দার রনি ও মোসাদ্দেক হোসেন সৈকত।

এ ছাড়াও উপস্থিত ছিলেন পুমা ইন্ডিয়া এবং ডিবিএল গ্রুপের জ্যেষ্ঠ কর্মকর্তাবৃন্দ যাদের মধ্যে আছেন পুমা ইন্ডিয়ার মাল্টি ব্র্যান্ড চ্যানেলের বিজনেস হেড পুলক চৌধুরী, ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম. এ. রহিম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. এ. কাদের। বিশ্বের শীর্ষস্থানীয় স্পোর্টস ব্র্যান্ডগুলোর অন্যতম পুমা। যা পোশাক, ফুটওয়্যার ও বিভিন্ন অ্যাকসেসরিজ ডিজাইন করার পাশাপাশি সেগুলো উৎপাদন ও বাজারজাত করে থাকে। ৭০ বছর ধরে বিশ্বের ক্ষিপ্রগতির ক্রীড়াবিদদের জন্য পণ্য তৈরি করার মাধ্যমে পুমা নিরলসভাবে ক্রীড়া এবং সংস্কৃতিকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে।

বিভিন্ন ক্যাটাগরি যেমন-ফুটবল, দৌড় ও প্রশিক্ষণ, বাস্কেটবল, গলফ এবং মোটরস্পোর্টসের জন্য পুমার রয়েছে পারফরমেন্স ও স্পোর্টস ওরিয়েন্টেড লাইফস্টাইল পণ্যসামগ্রী। নগরজীবন ও সংস্কৃতিতে ক্রিড়ার ছোঁয়া নিয়ে আসতে বিশ্বখ্যাত ডিজাইনার ও ব্র্যান্ডের সাথে কাজ করে প্রতিষ্ঠানটি। বনানীতে গতকাল উদ্বোধন হওয়া পুমার ফ্ল্যাগশিপ স্টোরটি দক্ষিণ-পূর্ব এশিয়ার বৃহত্তম স্টোরগুলোর একটি। ২২০০ বর্গফুট আয়তনের এ স্টোরটি জুড়ে রয়েছে এ ব্র্যান্ডের লেটেস্ট সব পারফরমেন্স ও স্পোর্টস স্টাইল পণ্য।

স্টোরটি চালুর বিষয়ে নিজের অনুভূতি ব্যক্ত করে মুশফিকুর রহিম বলেন, ‘পুমার মতো বিশ্বের শীর্ষস্থানীয় একটি স্পোর্টস ব্র্যান্ড বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে এটা আমাদের জন্য আনন্দের বিষয়। আমার মতো প্রফেশনাল অ্যাথলেট এবং ক্রীড়ামোদিদের জন্য এটা প্রেরণাদায়ক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর