বেনাপোল আমড়াখালী চেকপোস্ট থেকে ৮ পিচ স্বর্ণের বারসহ আটক ১

যশোর বেনাপোল আমড়াখালী চেকপোস্ট এলাকা থেকে ৮ পিচ স্বর্ণের বারসহ রবিউল ইসলাম (৩৫) নামে এক যুবককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)সদস্যরা।

বুধবার (১৩ই নভেম্বর) সকাল ৮ টায় বেনাপোল আমড়াখালী চেকপোস্ট এলাকা থেকে ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি সদস্যরা তাকে আটক করে।

আটককৃত ব্যক্তি রবিউল ইসলাম(৩৫)যশোর আর এন রোড এলাকার মনির উদ্দিনের ছেলে।আমড়াখালী বিজিবি চেকপোষ্টের হাবিলদার শফিউদ্দীন ‘বার্তা বাজার’ নিউজ পোর্টালের যশোর প্রতিনিধি মো: লোকমান হোসেন কে জানান,তাদের কাছে গোপন খবর আসে বেনাপোল সীমান্ত পথে ভারতে স্বর্ণের একটি চালান পাচার হবে। পরে বিজিবি সীমান্তে নিরাপত্তা জোরদার করে। এক পর্যায়ে সন্দেহ ভাজন ঐ যুবক যশোর থেকে বেনাপোলে মাহেন্দ্র যোগে বেনাপোল সীমান্তে আসার সময়
আমড়াখালী বিজিবি চেকপোষ্টে তাকে ধরা হয়। পরে তার শরীর তল্লাশী করে প্যান্টের বেল্টের মধ্যে অভিনব কায়দায় রাখা ৮টি স্বর্ণবার উদ্ধার করা হয়। আটক স্বর্ণ পাচারকারীর বিরুদ্ধে আইনী প্রক্রিয়া শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি নিশ্চিত করেন।

বার্তা বাজার/এম.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর