গায়বীভাবে সন্তান জন্মের ঘটনায় আসল পিতার খোঁজে পুলিশ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১২’বছরের কিশোরী কন্যার সন্তান প্রসব করায় এলাকায় শুরু হয়েছে গুঞ্জন । উপজেলার চরদেওকান্দি গ্রামে গত ৬ নভেম্বর (মঙ্গলবার) নিজ বাড়িতে কন্যা সন্তান প্রসব করে। কিন্তু সেই সন্তানের পিতা কে সেটি জানেনা ছোট্ট শিশুটি। এ নিয়ে গত ১০ নভেম্বর বার্তা বাজারে “পাকুন্দিয়ায় গায়বীভাবে মেয়ে অন্তঃসত্ত্বা, সন্তান জন্ম দিলো ১২ বছরের কিশোরী !” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। তারপর থেকে মাঠে নামে পাকুন্দিয়া থানা পুলিশ।

১২ নভেম্বর রাত ১০ টার দিকে ওই কিশোরীর পিতা হাবীবুর রহমান ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি মফিজুর রহমান “বার্তা বাজার’কে জানান,এ শিশুটির আসল পিতা কে তাকে আমরা খোঁজে বের করবো। কিশোরী ও সন্তানের অবস্থা পরীক্ষা-নিরিক্ষার জন্য তাকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার চরদেওকান্দি গ্রামে গত ৬ নভেম্বর (মঙ্গলবার) নিজ বাড়িতে কিশোরীটি কন্যা সন্তান প্রসব করে।তার পিতা কে এমন কোনো উত্তর ছিলো না কারও কাছে।

কয়েকজন এলাকাবাসী বলেন, কিশোরীটির বাবা হাবিবুর রহমান (৫৫) সে একজন ভন্ড ফকির। সে একাধিক বিয়েও করে। এলাকাবাসীর কাছে নিজের মেয়েটি আন্তঃসত্ত্বার বিষয়টি পেটে টিউমার হয়েছে বলে প্রচারণা করে।

কিন্তু; কিশোরীটি কন্যা সন্তান প্রসবের পড় তিনি এলাকায় প্রচার করেন তার মেয়ে গয়বী ভাবে মেয়ে অন্তঃসত্ত্বা হয় এবং সন্তান জম্ম দিয়েছে। তবে ছেলে হলে মাজার তৈরি করতো।

কিশোরীটির চাচা সাইফুল ইসলাম বার্তা বাজারকে জানান,“ভাতিজির সন্তান জম্ম হওয়ার পর তার বাবার কাছে কারণ জানতে চাই। তখন তার বাবা প্রতিউত্তরে আমাকে জানান, গায়বি ভাবে অন্তঃসত্ত্বা হয়ে বাচ্চা হয়েছে, বাচ্চাটি আল্লাহ দান।

এ ব্যাপারে এগারসিন্দুর ইউনিয়ন পরিষদ সদস্য আবুল কাশেম জানান, এমন ঘটনাটি আমার জানা ছিলো না। বার্তা বাজারের প্রতিনিধি হুমায়ুন কবীরের কাছ থেকে বিষয়টি শুনে সাথে সাথে চেয়ারম্যনসহ ওসিকে বিষয়টি জানাই। এলাকাবাসী এ ঘটনার সুষ্টু বিচার দাবি করছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর