পরীক্ষার কেন্দ্রে বসেই প্রাইভেট পড়াতেন মমতাজ

বগুড়ার সারিয়াকান্দিতে পরীক্ষা কেন্দ্রে প্রাইভেট পড়ানোর সময় আটক হয়েছেন মমতাজ বেগম নামের এক শিক্ষিকা। পরে ভ্রাম্যমান আদালতে তাকে জরিমানা করা হয়।

আটক মমতাজ জেলার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি গমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক ও হাটফুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার তারিক মোহাম্মদের ছোট বোন।

কোনরকম বিধি-নিষেধ তোয়াক্কা না করেই জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা কেন্দ্রে বসেই বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীদের নিয়মিত প্রাইভেট পড়ান তিনি। বুধবার (১৩ নভেম্বর) সকালে বিষয়টি জানতে পেরে সকাল সাড়ে ৯টার দিকে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে প্রমাণসহ হাতেনাতে ধরা পড়েন তিনি।

পরে জেএসসি পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদেরকে প্রাইভেট পড়ানোর দায়ে শিক্ষক মমতাজ বেগমকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া বলেন, শিক্ষক মমতাজ বেগম জেএসসি কেন্দ্রের ভেতরে বসে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের প্রাইভেট পড়াচ্ছিলেন। হাতেনাতে তাকে ধরা হয়েছে। পরে তাকে আটক করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। টাকা পরিশোধ করায় পরে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর