সময় থাকতে ভালো হয়ে যান, নুসরাতকে হুমকি

রবিবার ছিল পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। আর সেদিন মিলাদুন্নবীর দিবসের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন নুসরাত। সেখানেই পরপর কমেন্টবক্সে নুসরাতের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে। অনেকের দাবি, নুসরাত অনেক পাপ করেছেন। আর মিলাদুন্নবীতে শুভেচ্ছা জানিয়ে সেই পাপ মোচন সম্ভব নয়। তার উচিৎ আল্লার কাছে দ্রুত ক্ষমা চাওয়া।

তার ওই পোস্টে অনেকেই অনেক মন্তব্য করেছেন। কেউ বলেছেন, জাহান্নমের কথা ভেবে নিজেকে সময় থাকতে শুধরে নিন, মৃত্যুর পর সঙ্গে কিছুই যাবে না। কেউ আবার বলেছেন, নুসরাতের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া উচিৎ। নুসরাতকে ভণ্ড বলেও উল্লেখ করে এক ব্যবহারকারী লেখেন, সময় থাকতে ভালো হয়ে যান। যদিও অভিনেত্রী এসব কোনো মন্তব্যের জবাবেই মুখ খোলেননি।

সিঁথিতে সিঁদুর ও গলায় মঙ্গলসূত্র পরে লোকসভায় সাংসদ হিসেবে শপথ নিয়েছিলেন নুসরাত জাহান। তখন থেকেই শুরু হয় ফতোয়া। তখনই তিনি স্পষ্ট করে দেন তিনি মুসলিমই থাকবেন। কিন্তু অন্যান্য ধর্মের ওপরেও তার শ্রদ্ধা থাকবে। কথা মতোই ইস্কনের রথ যাত্রয়া অংশ নিয়েছিলেন তিনি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর