সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় পাকুন্দিয়ার যুবক নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় জীবন মিয়া (৩০) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। সে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার বাহাদিয়া পূর্বপাড়া এলাকার আব্দুস সাহিদ এর ছেলে ও এগারসিন্দুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন ছোটনের বড় ভাই ।

নিহত জীবন মিয়ার ছোট ভাই ফরহাদ হোসেন ছোটন বার্তা বাজারকে জানায়, জীবন মিয়া বিবাহিত। বাড়িতে তার স্ত্রী লাভলী আক্তার (২৮) এবং নুসাইবা নামে পাঁচ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে। ২০১৫ সালে সংসারের স্বচ্ছলতা ফেরাতে সৌদি আরবে যান। তিনি দেশে এসে ছুটি কাটিয়ে আবার গত জানুয়ারি মাসে সৌদি আরবে যান। সৌদি আরবে জীবন সিটি কর্পোরেশন এর পরিচ্ছন্ন কর্মীর কাজ করতেন। সোমবার (১১ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে সৌদি আরবের জিজান এলাকায় দুটি ট্রাক মুখোমুখি দুর্ঘটনায় জীবন মিয়া ঘটনাস্থলেই মারা যান।

সড়ক দুর্ঘটনায় জীবন মিয়ার নিহত হওয়ার খবরটি পাকুন্দিয়ার গ্রামের বাড়িতে পৌঁছার পর থেকেই পরিবারটিতে চলছে মাতম। বাবা আব্দুস সাহিদ, স্ত্রী লাভলী আক্তার আর স্বজনদের কান্না আর আহাজারিতে ভারি হয়ে ওঠে এলাকার পরিবেশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর