বঙ্গবন্ধু চ্যাম্প বাস্কেট বলের ফাইনালে ইবি

ঢাকায় অনুষ্ঠিত মাসব্যাপী বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প ২০১৯ প্রতিযোগিতার বাস্কেটবল বিভাগের ফাইনালে উঠেছে ইসলামী বিশ্ববিদ্যালয়।

জানা যায়,রবিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামের ইনডোরে অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প প্রতিযোগিতার বাস্কেটবল বিভাগের
নটরডেম বিশ্ববিদ্যালয় ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মধ্যকার সেমিফাইনাল খেলায়,নটরডেম বিশ্ববিদ্যালয়কে ৬৪-৫০ গোল ব্যবধানে হারিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে ইসলামী বিশ্ববিদ্যালয়।

এদিকে এ জয়ের ব্যাপারে বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় চ্যাম্প এর ইবির প্রধান সমন্বায়ক অধ্যাপক ড. মাহবুবর রহমান আশাবাদ ব্যক্ত করে বলেন,বাস্কেটবলে ইসলামী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে এবং অন্যান্য প্রতিটি ইভেন্টে সফলতার সাথে শীর্ষ স্থান দখল করবে বলে তিনি মনে করেন।

উল্লেখ্য যে,আগামীকাল ৮ এপ্রিল সকাল সাড়ে ১০টায় ইসলামী বিশ্ববিদ্যালয় বনাম জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের মধ্যে বাস্কেটবল বিভাগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।খেলাটি ঢাকার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর বাস্কেটবল ইনডোরে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর