শেরপুরে পুস্তক বিক্রেতা সমিতি’র সাধারণ সভা ও সংবর্ধনা প্রদান

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি শেরপুর জেলা শাখার সাধারণ সভা ও বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি’র শেরপুর জেলা শাখার সভাপতি এডভোকেট এ.কে.এম মোছাদ্দেক ফেরদৌসী ৫ম বারের মত শেরপুর জেলা আইনজীবী সমিতি’র সভাপতি নির্বাচিত হওয়ায় সমিতির পক্ষ থেকে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমিতি’র সভাপতি এডভোকেট এ.কে.এম মোছাদ্দেক ফেরদৌসীর সভাপতিত্বে সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি’র ঢাকা উত্তর বিভাগীয় কমিটির সভাপতি আব্দুর রব মোশারফ। বিশেষ অতিথি ছিলেন, ঢাকা উত্তর বিভাগীয় কমিটি সাধারণ সম্পাদক মোঃ সহিদুল ইসলাম খান।

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি’র শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শেরপুর আইডিয়াল প্রি-প্রারেটরি এন্ড হাই স্কুলের অধ্যক্ষ মাহবুবুর রহমান সুজার উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর এমদাদিয়া লাইব্রেরি স্বাত্বাধিকারী মোঃ এমদাদ মিয়া, আহম্মদিয়া লাইব্রেরির স্বাত্বাধিকারী মোঃ আহম্মদ আলী, সমিতির সদস্য আব্দুর রাজ্জাক, শাহিন মিয়া, বিভিন্ন উপজেলা থেকে আগত সভাপতি সম্পাদক ও সমিতি’ন নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত থেকে বক্তব্য উপস্থাপন করেন। আলোচনায় বিগত বছর গুলোর আয়ে-ব্যয়ের হিসাব, অডিট রিপোর্ট, প্রেসসহ সমিতির নিয়ম-কানুন ও উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরা হয়। পরে সমিতির পক্ষ থেকে সমিতির সভাপতি এডভোকেট এ.কে.এম মোছাদ্দেক ফেরদৌসীকে সংবর্ধনা প্রদান ও ক্রেস্ট প্রদান করা হয়। সমিতির অন্যতম লাইব্রেরিয়ান আহম্মদ আলী এডভোকেট এ.কে.এম মোছাদ্দেক ফেরদৌসীকে ব্যক্তিগতভাবে উপহার তুলে দেন। প্রধান অতিথি তার বক্তব্যয় বলেন, আমাদের সমিতির গর্ব যে আমাদের একজন সভাপতি বাংলাদেশের অন্যতম সংগঠন আইনজীবী সমিতির ৫ বারের নির্বাচিত একজন সভাপতি। সে লক্ষে সমিতির পক্ষ থেকে অভিনন্দন ও লাল গোলাপের শুভেচ্ছাসহ কৃজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠান সার্বিক তত্বাবধানে ছিলেন, সমিতির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সুলতান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর