নীলফামারীতে বারুনী স্নানে ডুবে যাওয়া সুমনের লাশ ৫দিন পর ভেসে উঠলো !

জেলা সদরে বিন্যাবতীর বিরাট দিঘিতে সনাতন হিন্দু ধর্মের বারুনী স্নানে নেমে দীঘিতে তলিয়ে যাওয়া সুমন চন্দ্র রায় (১৫) নামে এক নিখোঁজে বালকরে পাঁচদিন পরে ভেসে উঠলো

আজ রবিবার সকাল সোয়া ৮টার সময় তার মরদেহটি দিঘির উত্তর পাশে ভেসে উঠে। ঘটনার দিন হতে দুইদিন ধরে ফায়ার সার্ভিসের দুইজন ডুবুরি দীঘির ভেতর অনুসন্ধ্যান চালিয়ে সুমনকে
উদ্ধার অভিযান পরিচালনা করেছিল।

আজ রবিবার সকাল হতে জেলা প্রশাসকের পক্ষে জাল টেনে উদ্ধার অভিযান পরিচালনার কথা ছিল, এর আগেই মরদেহ ভেসে উঠে। সেদিন রংপুর হতে ডুবুরী দলের একটি ইউনিট বেলা ১১টার থেকে নিখোঁজ সুমনকে উদ্ধার অভিযান পরিচালনা করে।

পরের দিনও দিনভোর ডুবুরি দল অনুসন্ধ্যান চালিয়ে সুমনকে উদ্ধার করতে পারেনি। ফলে ডুবুরি দল উদ্ধার অভিযান বন্ধ করে দেয়। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহীনুর আলম বলেন, আমরা সকাল ৮টার দিকে জাল নিয়ে দীঘির পাড়ে উপস্থিত হওয়ার আগেই নিখোঁজ সুমনের লাশ স্থানীয় লোকজন ভেসে উঠতে দেখে।

তাৎক্ষনিকভাবে লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম, নীলফামারী দমকল বাহিনীর স্টেশন ইনচার্জ এনামুল হক, খোকশাবাড়ি ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান, গোড়গ্রাম ইউপি চেয়ারম্যান রেয়াজুল ইসলাম, সুমনের পরিবারের সদস্যরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর